৪ মে থেকে টিকিট বুকিং শুরু করল এয়ার ইন্ডিয়া

৩ মে পর্যন্ত ভারতে বহাল থাকবে দ্বিতীয় দফার লকডাউন। তারপরে কী পরিস্থিতি হবে তা আঁচ করা যাচ্ছে এয়ার ইন্ডিয়ার সিদ্ধান্তে। আগামী ৪ মে থেকে বেশ কিছু রুটে বিমানের টিকিট বুকিং শুরু করেছে এয়ার ইন্ডিয়া। ১ জুন থেকে আন্তর্জাতিক রুটে টিকিট বুকিং শুরু করা হবে বলে এয়ার ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে।

১ জুন থেকে আন্তর্জাতিক বিমানের টিকিট বুকিং শুরু করার কথা জানিয়েছে এয়ার ইন্ডিয়া। ৩১ মে পর্যন্ত আন্তর্জাতিক বিমানের কোনও বুকিং নেওয়া হবে না বলে আগেই জানিয়েছিল এয়ার ইন্ডিয়া। যদিও অন্য বিমান সংস্থাগুলি এখনও টিকিট বুকিং নিয়ে কোনও সিদ্ধান্তের কথা জানায় নি। যাত্রীবাহী বিমান না চালানো হলেও চিকিৎসা পরিষেবার স্বার্থে সামগ্রি নিয়ে আন্তর্জাতিক ক্ষেত্রে কার্গো বিমান ওঠা নামা করছে। এমনকী চিনেও যাচ্ছে ভারতের কার্গো বিমান। দেশের বিভিন্ন প্রান্তে কার্গো বিমানে করে খাদ্য সামগ্রিও পৌঁছে দেওয়া হচ্ছে। শনিবার সকালেই এয়ার ইন্ডিয়ার কার্গো বিমান চিনের গুয়াংঝু প্রদেশে গিয়েছে দিল্লি থেকে। ওষুধ এবং একাধিক চিকিৎসা সামগ্রি নিয়ে সেখানে গিয়েছে। হংকংয়ে গত বুধবার চিকিৎসা সামগ্রি পৌঁছেছে কার্গো বিমান।

করোনা সংক্রমণ রুখতে দেশে দ্বিতীয় দফার লকডাউন ঘোষণা করা হয়েছে। পরিস্থিতি মোকাবিলায় বিমান, রেল এবং সড়ক পরিবহণ পরিষেবাও বন্ধ রাখা হয়েছে। কোনও ভাবেই যাতে করোনা সংক্রমণ ছড়িয়ে না পড়ে সেদিকে নজর রাখা হচ্ছে। এই লকডাউনে বিপুল ক্ষতির মুখে পড়তে হয়েছে একাধিক বিমান সংস্থাকে।

নিউজ সোর্স – ওয়ান ইন্ডিয়া

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!