স্পেনে আটকে আছে রোনালদোর ব্যাক্তিগত বিমান

করোনা ভাইরাস ভয়াবহ আগ্রাসন চালিয়েছে ইতালিতে। দেশটিকে রীতিমতো মৃত্যুপুরীতে পরিণত করেছিল এই ভাইরাস। অবশেষে ধীরে ধীরে স্বাভাবিক হওয়ার চেষ্টা করছে ইতালি। ইতিমধ্যেই ইতালি সরকার সিরি-এ দলগুলোকে অনুশীলন শুরু করার অনুমতি দিয়েছে। তাই জুভেন্টাসও তাদের সব ফুটবলারকে তুরিনে ফেরার নির্দেশ দিয়েছে। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনালদোর হয়েছে বড় সমস্যা।

ইতালির শীর্ষ ক্লাব জুভেন্তাসের সেরা তারকা রোনালদো করোনা সংক্রমণ শুরু হওয়ার পরই নিজের দেশ পর্তুগালে ফিরে এসেছিলেন। এখন পর্যন্ত তিনি নিজের শহর মাদেইরাতে অবস্থান করছেন। কোয়ারান্টিনে থেকে ফিট রাখার জন্য নিজের বাড়িতেই ট্রেনিং চালিয়ে যান। এবার মাঠে ফেরার পালা বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকার। কিন্তু তার ব্যক্তিগত বিমানটি আটকে রেখেছে স্পেনের সরকার। সিআর সেভেন এখন ইতালিতে যাবেন কীভাবে?

রোনালদোর বিলাসবহুল প্রাইভেট জেটটির মডেল জি৬৫০ গাল্ফস্ট্রিম। করোনাভাইরাসের কারণে রোনালদোর জেটটি এখন স্পেনে আটকা। সেদেশের সরকারের নিষেধাজ্ঞার জন্য তিনবার চেষ্টা করেও আকাশে উড়তে পারেনি। কারণ স্পেনেও করোনার আগ্রাসন ভয়াবহ আকার ধারণ করেছে। এখন মনে করা হচ্ছে দ্রুত সমস্যা মিটে যাবে। বিমানটি পেলেই ইতালিতে ফিরতে পারবেন ৫ বারের বর্ষসেরা।

কালের কন্ঠ

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!