সাবেক এমপি হাজী মকবুলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক



ঢাকা, ২৫ মে- আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য (এমপি) হাজী মকবুল হোসেনের মৃত্যুতে দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

রোববার রাতে (২৪ মে) এক বিবৃতিতে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এই এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন তিনি।

বিবৃতিতে শেখ হাসিনা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আরেক বিবৃতিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হাজী মকবুল হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তিনিও মরহুমের আত্মার সাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে রোববার (২৪ মে) রাত ৯টা ১০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) চিকিৎসাধীন অবস্থায় আওয়ামী লীগের সাবেক এমপি হাজী মকবুল হোসেনের মৃত্যু হয়। গত শুক্রবার (২২ মে) সিএমএইচে ভর্তি হন তিনি।

১৯৯৬-২০০১ মেয়াদে ধানমন্ডি-মোহাম্মদপুর আসনের সংসদ সদস্য মকবুল আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্যও ছিলেন।

জানা গেছে, করোনাভাইরাসের প্রকোপের মধ্যেই মুন্সিগঞ্জসহ বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ করে যাচ্ছিলেন মকবুল। সর্বশেষ গত ১৪ মে তিনি মোহাম্মদপুরের বাসায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের হাতে আর্থিক অনুদান তুলে দেন। এরপর তিনি অসুস্থ হয়ে পড়েন। তার স্ত্রীও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৫ মে



Source link

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!