লাইফ সাপোর্টে স্ত্রী, ঈদের মোনাজাতে দোয়া চাইলেন ডেপুটি স্পিকার



গাইবান্ধা, ২৪ মে- পবিত্র ঈদুল ফিতরের নামাজে মোনাজাতের সময় স্ত্রীর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। রোববার (২৪ মে) সন্ধ্যায় স্ত্রীর অসুস্থতার কথা জানিয়ে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

জানা গেছে, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার স্ত্রী আনোয়ারা রাব্বী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) এক সপ্তাহ ধরে লাইফ সাপোর্টে রয়েছেন। এ অবস্থায় স্ত্রীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেন, প্রতি বছর নিজ বাড়িতে ঈদুল ফিতরের নামাজ আদায় করে থাকি। কিন্তু কষ্টের বিষয় এবার বাড়িতে ঈদের নামাজ আদায় করা সম্ভব হচ্ছে না। কারণ আমার স্ত্রী আনোয়ারা রাব্বী অসুস্থ অবস্থায় সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে। এজন্য আমি এবার স্ত্রীকে রেখে বাড়ি যেতে পারছি না। আপনারা ঈদের নামাজে আমার স্ত্রীর জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে সুস্থতা দান করেন।

গত সোমবার (১৮ মে) গাইবান্ধা-৫ আসনের বিভিন্ন উপজেলায় ঈদ উপহার বিতরণ করতে আসেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। হঠাৎ তার স্ত্রী আনোয়ারা রাব্বী অসুস্থ হয়ে পড়লে সেদিনই ঢাকায় যান তিনি। প্রথমে স্ত্রীকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এক সপ্তাহ ধরে লাইফ সাপোর্টে আছেন আনোয়ারা রাব্বী।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৪ মে



Source link

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!