মেয়ে ও গৃহকর্মীর জন্য ১৮০ আসনের বিমান ভাড়া করলেন ব্যবসায়ী

ভারতের মধ্যপ্রদেশের শহর ভোপালের এক কোটিপতি ১৮০ আসনবিশিষ্ট এ-৩২০ মডেলের একটি বিমান ভাড়া করেছেন। ওই বিমান তার পরিবারের চার সদস্যকে দিল্লিতে পৌঁছে দিয়েছে।

কোভিড-১৯ মহামারির কারণে বিমানবন্দরে যাত্রী সমাগম এড়াতেই এমন কাজ করেছেন তিনি।  তাতে বলা হচ্ছে, মদ ব্যবসায়ী ওই ব্যক্তি বিমান ভাড়া করে দিল্লিতি পাঠিয়েছেন তার মেয়ে ও দুই নাতিকে। সঙ্গে ছিল তাদের গৃহকর্মী।

দুই মাস লকডাউনে মেয়ে এতদিন তার বাড়িতে আটকা ছিল। সোমবার বিমানটি কোনো যাত্রী ছাড়াই দিল্লি থেকে ভোপালে যায়। তারপর ওই চারজন যাত্রীকে নিয়ে আবার দিল্লিতে ফিরে আসে। আর এমন ঘটনার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়ার পর তা নিয়ে বেশ আলোচনা শুরু করেছেন নেটিজেনরা। 

বেসরকারি ওই বিমান সংস্থার এক কর্মকর্তা বলেন, করোনা ভীতির কারণে কেউ এই বিমানটি ভাড়া করেন। ২৫ মে সেটি ভোপাল থেকে চার জন যাত্রী বহন করে দিল্লি যায়। তবে কোনো অসুস্থ ব্যক্তিকে এর মাধ্যমে পরিবহন করা হয়নি। তবে তিনি ওই ব্যক্তির নাম পরিচয় জানাতে অস্বীকৃতি জানান। 

ভোপালের রাজাভোজ বিমানবন্দরের পরিচালক অনীল বিক্রমের সঙ্গেও বিষয়টি জানতে চেয়ে যোগাযোগ করলেও তাকে পাওয়া যায়নি। বিমান খাতের সঙ্গে সংশ্লিষ্টরা বলছেন, এয়ারবাস-৩২০ ভাড়া করতে ন্যুনতম ২০ লাখ টাকাখরচ হয়েছে।

প্রসঙ্গত, ভারতে অভ্যন্তরীণ বিমান চলাচল শুরু হয়েছে।

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!