বাড়ি যেতে চাইলে যেখানে পাওয়া যাবে সেখানেই বসিয়ে রাখা হবে

এখন থেকে কেউ যদি গ্রামের বাড়ি যেতে চান তবে যাকে যেখানে পাওয়া যাবে, তাকে সেখানেই বসিয়ে রাখা হবে। ঢাকা নারায়ণগঞ্জ থেকে বাইরের জেলায় আক্রান্ত ছড়িয়েছে বলে জানা গেছে। কেন আপনি আপনার বৃদ্ধ বাবা মাকে বাড়িতে গিয়ে আক্রান্ত করবেন। বেঁচে থাকলে আগামী ঈদ আমরা সকলে মিলে একসঙ্গে করবো।

গতকাল বুধবার দুপুরে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম।


অনুষ্ঠানে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জেলা পুলিশ সুপার জায়েদুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি, অতিরিক্ত পুলিশ কমিশনার মনিরুল ইসলাম, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।


তিনি বলেন, আপনার জন্য কাজ করতে গিয়ে পুলিশ সদস্যরা আক্রান্ত হচ্ছেন, মারাও গেছেন। আপনাদের জন্যই নিরলস কাজ করে যাচ্ছেন পুলিশ সদস্যরা। আপনারা সহযোগিতা করলেই করোনামুক্ত বাংলাদেশ সম্ভব হবে। মাওয়া ঘাটে হাজার হাজার মানুষ বাড়ি ফেরার জন্য ভিড় করেছিল, আমরা ফেরি চলাচল বন্ধ করে দিয়েছি। যারা যেখানে ছিল সেখানেই আমরা অবস্থান করতে বলেছি।

এখন থেকে যদি কাউকে পাওয়া যায় গ্রামের বাড়ির দিকে যেতে তাকে যেখানে পাওয়া যাবে সেখানেই বসিয়ে রাখা হবে, সেখানেই আপনাদের ঈদ হতে পারে। আপনারা যে যেখানে আছেন সেখানে ফিরে না গেলে আমরা যেমন কঠোর আছি, তেমন কঠোর থাকবো। তিনি আরো বলেন, পুলিশ আপনাদের সহযোগিতায় এগিয়ে এসেছে আরো আসবে। রোজার আগে আমরা ৭ হাজার মানুষের জন্য দৈনিক খাবারের ব্যবস্থা করতাম। রমজানের পর এটি আরো বৃদ্ধি করা যায় কিনা আমরা চেষ্টা করছি।

Source Link

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!