প্রয়োজনে কিনতে পারেন বাংলাদেশ বিমানের খাবার, রয়েছে খাবারের তিনটি প্যাকেজ

করোনা ভাইরাসের কারণে আকাশ পথে যোগযোগ বন্ধ হয়েছে। উড়ছে না যাত্রীবাহী বাণিজ্যিক ফ্লাইট। তবে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের খাবার প্রয়োজনে কিনতে পারেন। বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার (বিএফসিসি) থেকে খাবারের তিনটি প্যাকেজ বিক্রি করা হচ্ছে।

এর মধ্যে প্যাকেজ-১ রয়েছে বিফ কারি, রাইস, সবজি ভাজি, ফিরনি অথবা কাস্টার্ড, সালাদ এবং খাবার পানি। প্রতিটি বক্সের দাম পড়বে ২৬৫ টাকা। ২৪০ টাকা মূল্যের প্যাকেজ ২ এ পাওয়া যাবে চিকেন কারি, রাইস, সবজি ভাজি, ফিরনি অথবা কাস্টার্ড, সালাদ এবং খাবার পানি। ২১০ টাকায় প্যাকেজ-৩ পাওয়া যাবে ডিমের কারি, রাইস, সবজি ভাজি, ফিরনি অথবা কাস্টার্ড, সালাদ এবং খাবার পানি। এ জন্য বিএফসিসি’র ০২৮৯০১৭৬৭, ০১৭৭৭৭১৫৫২৪, ০১৭৭৭৭১৫৬৯১, ০১৭৭৭৭১৫৬৮৭ এবং ০১৭৭৭৭১৫৬৮৯ নম্বরে যোগাযোগ করতে হবে।

বিমানের মহাব্যবস্থাপক (বিএফসিসি) ইকবাল আহমেদ আলীজা বলেন, করোনা ভাইরাসে কারণে এখন অনেক প্রতিষ্ঠানে নিজস্ব সরবরাহের ব্যবস্থা নেই। তাই এই উদ্যোগ নেওয়া হয়েছে। এই খাবার স্বাস্থ্যসম্মত। তবে খাবারের জন্য ২৪ ঘণ্টা আগে কমপক্ষে ৪০০ প্যাকেটের অর্ডার করতে হবে। কুর্মিটোলায় বিএফসিসির কার্যালয়ে ডেলিভারির আগে টাকা নগদে প্রদান করতে হবে। এখান থেকে খাবার ডেলিভারি নেওয়া যাবে। হোম ডেলিভারির জন্য অতিরিক্ত ১৮০০ টাকা দিতে হবে। এই খাবার সরবরাহ শুধুমাত্র করোনা দুর্যোগের সময়ে করা হবে।

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!