পুলিশের কল্যাণে ১০ লাখ রুপি দিলেন কোহলি-আনুশকা -Deshebideshe


মুম্বাই, ১০ মে- করোনাভাইরাস মোকাবিলায় শুরু থেকেই তৎপর ভূমিকায় দেখা যাচ্ছে প্রায় সব দেশের ক্রিকেটারদের। কেউ কেউ স্বশরীরে সাহায্য পৌঁছে দিচ্ছেন অসহায়ের দুয়ারে, আবার কেউ কেউ অর্থ সাহায্য দিচ্ছেন নিজের সাধ্যমতো।

এ তালিকায় রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলিও। এসব মহৎ কাজেও তার সঙ্গে রয়েছে জীবনসঙ্গিনী আনুশকা শর্মা। দুজন মিলে এবার এগিয়ে এসেছেন করোনা যুদ্ধে সামনের সারিতে লড়তে থাকা পুলিশদের কল্যাণে।

শনিবার মুম্বাই পুলিশ কমিশনার পরম বীর সিং জানিয়েছেন, করোনাভাইরাস মহামারীর মধ্যে কোহলি ও আনুশকা উভয়ে পাঁচ লাখ করে মোট ১০ লাখ রুপি দান করেছেন পুলিশ কল্যাণ তহবিলে।

দুর্যোগপূর্ণ সময়ে এত বড় সাহায্যের জন্য কোহলি-আনুশকাকে ধন্যবাদ জানিয়েছে মুম্বাই পুলিশও। এক টুইট বার্তায় তারা লিখেছে, ‘মুম্বাই পুলিশ সদস্যদের কল্যাণের জন্য ৫ লাখ করে অনুদান দেয়ায় কোহলি ও আনুশকাকে ধন্যবাদ। আপনাদের এই অবদান করোনাযুদ্ধের সম্মুখযোদ্ধাদের নিরাপদ রাখবে।’

এখনও পর্যন্ত ভারতের করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ৬৩ হাজার এবং মারা গেছেন ২১০৯ জন। এর মধ্যে শুধু মহারাষ্ট্রেই করোনা আক্রান্ত রোগীর সংখ্যা প্রায় ২০ হাজার।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১০ মে





Source link

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!