পাঁচ গন্তব্যে চলবে এমিরেটসের বিলাসবহুল দ্বিতল উড়োজাহাজ

মহামারি পরবর্তী সময়ে ক্রমান্বয়ে বিস্তৃত হচ্ছে এমিরেটসের এয়ারবাস এ৩৮০ নেটওয়ার্ক এবং এ পর্যন্ত ৫টি গন্তব্য যুক্ত হয়েছে এ নেটওয়ার্কে।

চীনের গুয়াংজুতে ৮ আগস্ট থেকে চলাচল শুরু করবে এমিরেটসের এই অত্যাধুনিক ও বিলাসবহুল দ্বিতল উড়োজাহাজ। এর পূর্বে চলতি সপ্তাহেই আমস্টারডাম ও কায়রোতে পুনরায় শুরু হয়েছে ৩৮০ সেবা এবং লন্ডন হিথ্রোতে এই সেবা বৃদ্ধি করা হয়েছে।

বাংলাদেশ থেকে বর্তমানে এমিরেটসের ছয়টি সাপ্তাহিক ফ্লাইট পরিচালিত হচ্ছে এবং ভ্রমণকারীরা ভায়া দুবাই এয়ারলাইন্সে এ৩৮০ নেটওয়ার্কে সুবিধাজনক সংযোগ পাচ্ছেন।

আমস্টারডামে দৈনিক একটি, কায়রোতে সপ্তাহে চারটি, লন্ডন হিথ্রোতে দৈনিক দুটি, প্যারিসে দৈনিক একটি এবং গুয়াংজুতে (৮ আগস্ট থেকে) সপ্তাহে একটি এ৩৮০ ফ্লাইট পরিচালিত হচ্ছে।

একই সঙ্গে এমিরেটসের নেটওয়ার্কও বিস্তৃত হচ্ছে এবং আগস্ট মাসেই যাত্রী গন্তব্যের সংখ্যা দাঁড়াবে ৬৮টিতে, যা প্রাক-মহামারি নেটওয়ার্কের ৫০ শতাংশ।

দুবাই উন্মুক্ত হওয়ার ফলে এখন এমিরেটস যাত্রীরা দুবাই ভ্রমণ করার সুবিধা পাচ্ছেন। দুবাই ভ্রমণ সংক্রান্ত বিস্তারিত তথ্য রয়েছে www.emirates.com/flytoDubai সাইটে। বাংলাদেশ থেকে ভ্রমণকারীরা ঢাকাস্থ এমিরেটস অফিস কাউন্টার থেকেই দুবাই ভিসা পাচ্ছেন। দুবাই ভ্রমণকারী বা ট্রানজিটকারী যাত্রীদের জন্য কোভিড-১৯ পিসিআর টেস্ট বাধ্যতামূলক করা হয়েছে।

ভ্রমণকারী যাত্রীদের আস্থা ফিরিয়ে আনতে বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে এমিরেটস। এয়ারলাইনটিতে ভ্রমণকালে কোনো যাত্রীর কোভিড-১৯ শনাক্ত হলে এমিরেটস তার চিকিৎসার ব্যয় বহন করবে।

Source Link

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!