তামিমের আজকের অতিথি সুজন সুমন ও দুর্জয় -Deshebideshe


ঢাকা, ১০ মে – করোনাভাইরাসে শুধু অকাতরে প্রাণনাশের ঘটনাই ঘটছে না, থেমে গেছে জীবনের যত কলরব। এ প্রাণঘাতী ভাইরাস কেড়ে নিয়েছে মুখের হাসি। প্রতিদিনকার কর্মকান্ড বন্ধ, খেলাধুলা থেকে শুরু করে সবরকম সুস্থ বিনোদনও বন্ধ। একটা গুমোট ভাব চারিদিকে। তার বদলে রাজ্যের শঙ্কা এসে ভর করেছে সবার মনে।

এ উদ্বেগ-উৎকন্ঠায় অল্প সময়ের জন্য হলেও ক্রিকেট অনুরাগীদের মনে খানিক স্বস্তির পরশ বুলিয়ে দিচ্ছেন তামিম ইকবাল। করোনায় নতুন ভুমিকায় দেশসেরা ওপেনার। সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ সেশনে এবার সঞ্চালকের ভূমিকায় তামিম। গতিশীল, প্রাণবন্ত উপস্থাপনা আর চমৎকার সঞ্চালনে বেশ উপভোগ্য হয়ে উঠেছে তামিমের এসব লাইভ।

পর্যায়ক্রমে ব্যাটিংয়ে দলের সবচেয়ে বড় নির্ভরতা মুশফিকুর রহিম, বিপদের বন্ধুখ্যাত মাহমুদউল্লাহ রিয়াদ, দেশের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, এবং দুই স্পিডস্টার রুবেল হোসেন-তাসকিন আহমেদরা এসেছেন তামিমের লাইভ শো’তে।

আজ (রোববার) রাতে আবার তামিম আসছেন ফেসবুক লাইভে। এবার সমসাময়িক কেউ নন, সামাজিক যোগাযোগ মাধ্যমে করা তামিমের লাইভে অতিথি হয়ে আসছেন তার অগ্রজপ্রতিম দেশের ক্রিকেটের তিন উজ্জ্বল নক্ষত্র, তিন সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার। রাত সাড়ে ১০টায় শুরু হবে তামিমের ফেসবুক লাইভ।

জানা গেছে, এ ফেসবুক লাইভে বিশেষ অতিথি হিসেবে যেকোন একপর্যায়ে মোহাম্মদ আশরাফুলও নাকি থাকবেন। যেভাবে আগের লাইভে রুবেল ও তাসকিনের সঙ্গে ছিলেন নাসির হোসেন, সেভাবেই আজ তিন সাবেক অধিনায়কের সঙ্গে থাকবেন আরেক সাবেক অধিনায়ক আশরাফুলও।

বলার অপেক্ষা রাখে না, আজ যে তিন অতিথি আসছেন ফেসবুক লাইভে তার একজন হাবিবুল বাশার তামিমের প্রথম ক্যাপ্টেন। বাকি দুজন অর্থাৎ নাইমুর রহমান দুর্জয় ও খালেদ মাহমুদ সুজনের সঙ্গে অবশ্য তামিমের খেলা হয়নি। তারা দুজন তামিমের আন্তর্জাতিক ক্যারিয়ার শুরুর আগেই অবসরে চলে গিয়েছিলেন।

এখন তিনজনই বোর্ডের উচ্চ পদে। নাইমুর রহমান দুর্জয় আর খালেদ মাহমুদ সুজন বোর্ড পরিচালক আর হাবিবুল বাশার অন্যতম নির্বাচক। সেই খেলোয়াড়ি জীবন থেকে শুরু করে এখন পর্যন্ত তিনজনই জড়িয়ে আছেন বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে।

খালেদ মাহমুদ সুজন আর নাইমুর রহমান দুর্জয় ছিলেন যুব দলেরও অধিনায়ক। আইসিসি ট্রফি বিজয়ের আগে বিদেশ থেকে প্রথম ট্রফি জিতে আসা যুব দলের অধিনায়ক হলেন নাইমুর রহমান দুর্জয়। হাবিবুল বাশারও যুব দলে খেলেই প্রথম লাইম লাইটে আসেন।

দেশের ক্রিকেটের এই তিন নামী ক্রিকেট যোদ্ধার সেই সব সোনালি দিন নিয়ে তামিমের ফেসবুক লাইভ দেখতে মুখিয়ে আছেন অগণিত ক্রিকেট অনুরাগি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১০ মে





Source link

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!