করোনায় আক্রান্ত পাকিস্তানি ব্যাটসম্যান তৌফিক উমর



ইসলামাবাদ, ২৪ মে- কোভিড-১৯ পজিটিভ হয়েছেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার তৌফিক উমর। রোববার (২৩ মে) জ্বরাক্রান্ত হওয়ার পর তার শরীরে করোনার বিভিন্ন উপসর্গ দেখা দেয়। কালক্ষেপণ না করে তিনি দ্রুত করোনা পরীক্ষা করান। সেই পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে তার।

এ নিয়ে সুপরিচিত চতুর্থ ক্রিকেটার হিসেবে করোনায় আক্রান্ত হলেন উমর। আর পাকিস্তানিদের মধ্যে দ্বিতীয়। এর আগে মাজিদ হক (স্কটল্যান্ড), জাফর সরফরাজ (পাকিস্তান) এবং সলো এনকুয়েনি (দক্ষিণ আফ্রিকা) কোভিড-১৯ পজিটিভ হোন।

উমর পাকিস্তানের গণমাধ্যম জিও নিউজকে বলেন, গত রাতে অল্প অসুস্থবোধ করায় আমি করোনা পরীক্ষা করায় এবং ফল পজিটিভ এসেছে। আমার উপসর্গগুলো তেমন তীব্র নয়। আমি বাড়িতে নিজেকে বিচ্ছিন্ন করে নিয়েছি। আমার আবেদন সবাই আমার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করবেন।

পাকিস্তান টেস্ট দলের গুরুত্বপূর্ণ অংশ ছিলেন উমর। ওপেনার ব্যাটসম্যান হিসেবে ৪৪ টেস্ট খেলেছেন তিনি। সাদা পোশাকের ক্রিকেট ছাড়াও ২২টি ওয়ানডে ম্যাচ খেলেছেন এ বাঁ-হাতি ব্যাটসম্যান।

অবসর না নিলেও অবশ্য দীর্ঘদিন জাতীয় দলের বাইরে আছেন উমর। ৩৮ বছর বয়সী তারকার আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ২০০১ সালে। তবে ২০১৪ সালের পর পাকিস্তানের জার্সিতে তাকে দেখা যায়নি আর।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/২৪ মে



Source link

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!