কঠিন সময়ের এই ঈদকে স্পেশাল মানছেন মাশরাফি-মুশফিকরা



ঢাকা, ২৫ মে – স্মরণকালের সবচেয়ে নিরানন্দময় এক ঈদ কাটছে এবার। করোনাভাইরাস মহামারীতে থামছে না মৃত্যুর ঢেউ। প্রতিনিয়তই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। যার ফলে অন্য যেকোন ঈদের চেয়ে পুরোপুরি আলাদা এবারের ঈদ।

কঠিন সময়ের এই ঈদের মাঝেই বিশেষত্ব খুঁজে নেয়ার চেষ্টা করছেন জাতীয় ক্রিকেট দলের তিন তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহীম। তাদের কাছে এবারের ঈদটা স্পেশাল, তবে অন্য কারণে।

শনিবার রাতে তামিম ইকবালের সঙ্গে করা ফেসবুক লাইভে এবারের ঈদ সম্পর্কে কথা বলেছেন তিনজনই। সবারই অভিন্ন মতামত, এবার হয়তো বাইরে আনন্দ করা যাবে না। তবে পরিবারের সঙ্গে ঈদ আনন্দ করার এটিই সেরা সময় বলে মানছেন তারা। একইসঙ্গে বাড়ির বয়স্কদের প্রতি বাড়তি খেয়াল রাখার তাগিদও দিয়েছেন তারা।

মাশরাফি বলেছেন, এবারের ঈদ আসলে আমাদের সবার জন্য কঠিন একটি পরিস্থিতি। এই মুহূর্তে সবাইকে অনুরোধ করব, এটা সবার জন্য একটা দারুণ সুযোগ, একসঙ্গে সবাই মিলে ঘরে থেকে ঈদ করার। সুস্থ থাকলে, বেঁচে থাকলে সামনের ঈদ আমরা করতে পারব।

তিনি আরও যোগ করেন, বাসার মুরুব্বিদের আমরা সাধারণত সময় দেই না ঈদের দিন, এবার তাদেরকে সময় দেওয়া, তাদের ঈদকে স্পেশাল করে তোলার দারুণ একটি সুযোগ এবার। তারা যেন তাদের ছেলেবেলায় ফিরে যেতে পারে। বাইরে গেলে, কিছু হলে আমার থেকে পরিবারের সবাই আক্রান্ত হতে পারে। আমি তাই অনুরোধ করব, সবাই ঘরে থাকুন। একসঙ্গে ঈদ করুন।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহীমের ভাষ্য, এটা আসলেই স্পেশাল একটি ঈদ। যদিও কখনও আমরা চাইনি এরকম ঈদ আসুক। যেহেতু খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছি আমরা, যে নিয়মগুলো আছে, সবকিছু মেনে যেন ঈদ পালন করতে পারি। বাসায় থাকি, বাসার সবাইকে সময় দেই।

সবাইকে শুভেচ্ছা জানিয়ে আরেক সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ বলেছেন, সবাই ভালো থাকবেন। সবার জন্য ঈদের শুভেচ্ছা।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৫ মে



Source link

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!