এমিরেটস এবং মেক্সিকোর ইন্টারজেট এয়ারলাইন্সের ইন্টারলাইন চুক্তি

আগামী ০৯ ডিসেম্বর ২০১৯, দুবাই থেকে মেক্সিকো সিটি পর্যন্ত ফ্লাইট চালু করছে এমিরেটস এয়ারলাইন্স, যার ট্রানজিট হবে স্পেনের বার্সেলোনায়। ইতিমধ্যে, এমিরেটস এবং উত্তর আমেরিকার জনপ্রিয় বিমান ইন্টারজেটের সাথে এই বিষয়ে একটি বর্ধিত আন্তঃরেখা চুক্তি ঘোষণা করা হয়েছে, যার ফলে মেক্সিকো, উপসাগর এবং মধ্য প্রাচ্যের এবং এর বাইরেও যাত্রীদের জন্য নতুন গন্তব্যের পথ উন্মোচিত হয়েছে।

একটি টিকেটের সাহায্যেই যাত্রীরা এখন মেক্সিকো সিটি হয়ে Leon/Guanajuato, Culiacan, Cancun, Chihuahua, Guadalajara, Merida, Monterrey, Puerto Vallarta, Tampico, Tuxtla Gutierrez, Tijuana and Villahermosa এই শহরগুলোতে ট্রাভেল করতে পারবেন। একইভাবে, ইন্টারজেটের যাত্রীরা মধ্য প্রাচ্য, স্পেন, দক্ষিণ পূর্ব এশিয়া, সুদূর পূর্ব এবং উত্তর আফ্রিকার মধ্যে আমিরাতের গন্তব্যে খুব সহজেই ভ্রমণ করতে পারবেন।

এমিরেটস ইন্টারজেটের সাথে পার্টনারশিপ শুরু করে এপ্রিল ২০১৯ থেকে। তখন থেকেই ১২টি মার্কিন গেটাওয়ে অথবা প্রবেশপথ দিয়ে মেক্সিকো সিটি যেতে পারতেন যাত্রীরা। এখন এই সম্প্রসারিত চুক্তির মাধ্যমে যাত্রীরা এখন মেক্সিকোর ও আশেপাশের অন্যান্য ১২টি শহরেও অনায়াসেই ভ্রমণ করতে পারবেন তাও এক টিকেটে।

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!