এবার কোহলিকে নিয়ে কি বললেন শোয়েব আখতার!



ইসলামাবাদ, ২৪ মে- ভারতীয় ক্রিকেটারদের কারো সঙ্গে সাপে-নেউলে সম্পর্ক, আবারও কারও প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠছেন পাকিস্তানের স্পিড স্টার শোয়েব আখতার। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় ভারতীয় সাবেক এবং বর্তমান ক্রিকেটারদের সঙ্গে লেগেই রয়েছে শোয়েক।

এবার তিনি মন্তব্য করলেন ভারতের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি সম্পর্কে। জানিয়ে দিলেন, তার এবং কোহলির স্বভাব প্রায় একই রকম। একই সময়ে খেললে তারা মাঠের বাইরে খুব ভাল বন্ধু হতে পারতেন; কিন্তু মাঠের ভেতরে একে অপরের ঘোরতর শত্রু হয়ে যেতেন।

দুদেশের দুই তারকা একসঙ্গে না খেললেও শোয়েব শ্রদ্ধা করেন বিরাট কোহলিকে। সে কথা নিজেই জানিয়েছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। তিনি বলেন, বিরাট কোহলি আমার খুব ভাল বন্ধু হতে পারত। কারণ আমরা দুজনেই পাঞ্জাবি। আমাদের স্বভাব প্রায় একই রকম। ফলে খুব জমত দুজনের। যদিও কোহলি আমার থেকে বয়সে অনেকটাই ছোট; কিন্তু আমি ওকে শ্রদ্ধা করি।

কয়েকদিন আগে শোয়েব ভারত অধিনায়ককে আউট করার উপায় জানিয়েছিলেন। ওই সময় সোশ্যাল মিডিয়ায় বিরুপ প্রতিক্রিয়ারও মুখোমুখি হয়েছিলেন তিনি। শোয়েব জানিয়ে দেন, তিনি এখন খেললে, বিরাট কোহলিকে ড্রাইভ করার লোভ দেখিয়ে আউট করতেন। আর তাতেও নাহলে, ঘণ্টায় ১৫০ কি. মি. গতিবেগে বল করে কোহলিকে প্যাভিলিয়নে ফেরাতেন শোয়েব।

একটি ক্রিকেট ওয়েবসাইটের লাইভ শোয়ে সঞ্জয় মাঞ্জরেকরকে সাবেক পাক তারকা বলেছেন, মাঠের বাইরে আমরা ভাল বন্ধু হলেও মাঠের মধ্যে কিন্তু কেউ কাউকে ছেড়ে দিতাম না। মাঠের মধ্যে আমরা একে অপরের প্রবল শত্রু হতাম।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৫ মে



Source link

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!