আজ রাতে বিমানের চার্টার্ড ফ্লাইটে দেশে ফিরে যাচ্ছেন তিন জাপানি ফুটবলার

আজ বৃহস্পতিবার রাত আনুমানিক ১০ টার সময় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ চার্টার্ড ফ্লাইট বিজি ৪০১৫ এ অন্য নাগরিকদের সঙ্গে দেশে ফিরে যাচ্ছেন তিন জাপানী ফুটবলারও। এই তিন ফুটবলার হলেন, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের মিডফিল্ডার নারিতো হাশি গুচি, মোহামেডান স্পোর্টিং ক্লাবের মিড ফিল্ডার ইউরি নাগাতা এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ফরোয়ার্ড ইউসুকে কাতো। তিন ক্লাব থেকেই তাদের ঢাকা ছাড়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সুত্রে জানাযায়, করোনা ভাইরাসের কারনে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ২৪ মার্চ বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ এবং অন্যসব ফুটবল ইভেন্টগুলি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে। ক্লাবগুলো বন্ধ করে দিয়েছে অনুশীলন ও ক্যাম্প। করোনা ভাইরাস শেষ হলে কবে আবার ফুটবল মাঠে গড়াবে তা নিশ্চিত নয়। তাই স্থানীয় ফুটবলাররা যে যার মতো করে আছেন। এই অনিশ্চয়তার মধ্যে তারা এখন ক্লাবের সঙ্গে সমঝোতা করেই দেশে ফিরে যাচ্ছে।

মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডে ফুটবল দলের কর্মকর্তা আবু হাসান চৌধুরী প্রিন্স জানিয়েছেন, তাদের মিড ফিল্ডার ইউরি নাগাতা আজ রাত ১০টার বিমানের চার্টার্ড ফ্লাইটে জাপানের উদ্দেশ্যে রওয়ানা দেবেন।

উল্লেখ্য, আন্তর্জাতিক ফ্লাইটের ওপর বিধি নিষেধ থাকায় আটকা পড়ে আছেন ক্লাবগুলোর বিদেশি ফুটবলাররা। ইতিমধ্যে কয়েকজন বিদেশি ফুটবলার অবশ্য নিজ নিজ দেশে ফিরে গেছেন চার্টার্ড ফ্লাইটে।

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!